সাতক্ষীরায় র‌্যাবের হাতে সেনাবাহিনী সদস্য আটক

প্রকাশ : ২৭ মে ২০২২, ১৭:৪২

বরুণ ব্যানার্জী, সাতক্ষীরা

সাতক্ষীরার কলারোয়ার দমদম বাজার থেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দানকারী আব্দুর রহমান (২৬) নামের একজনকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার (২৬ মে) দুপুর ২টার দিকে সাতক্ষীরার কলারোয়া ফুটবল মাঠের পাশ থেকে তাকে আটক করা হয়। আটক আব্দুর রহমান সাতক্ষীরার আশাশুনি উপজেলার দক্ষিণ পুইজালা গ্রামের মৃত শহিদুল সরদারের ছেলে। কলারোয়া থানার ইন্সপেক্টর নাছির উদ্দীন মৃধা বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকের সময় তার কাছ থেকে সৈনিক পদবীর বাংলাদেশ সেনাবাহিনী লেখা একটি নকল আইডি কার্ড, সেনাবাহিনীর একটি ফুল শার্ট ও একটি ফুল প্যান্ট, আব্দুর রহমান নামীয় একটি নেইম প্লেট, ফরমেশন সাইন একটি, বাংলাদেশ সেনাবাহিনী লেখা নেইম প্লেট একটি, সোল্ডারব্যাচ দুই জোড়া, বাংলাদেশ সেনাবাহিনীর মূল্যেবোধ ও চেতনাকার্ড একটি, পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, পুরাতন সোল্ডার ব্যাগ একটি এবং একটি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার পহন চাকমা জানান, আব্দুর রহমান সেনাবাহিনীর সদস্যের পরিচয় নিয়ে ভুয়া আইডি কার্ড প্রদর্শন করে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল রাত ৮ টার দিকে অভিযান চালিয়ে তাকে আটক করে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তার আইডি কার্ডটি ভুয়া ও এই ভুয়া পরিচয় ব্যবহার করে সে নারীদের সাথে সুসম্পর্ক গড়ে তুলে বিভিন্ন অনৈতিক সুবিধা গ্রহণ করতো। জব্দকৃত আলামত ও গ্রেপ্তারকৃত আসামিকে কলারোয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আসামির বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে। ভুয়া সেনাবাহিনী

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?