কক্সবাজার সৈকত থেকে দুই মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২৪ মে ২০২২, ১৬:০৯

সাহস ডেস্ক

কক্সবাজার সমুদ্রসৈকতের পৃথক জায়গা থেকে অজ্ঞাত দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ মে) সকালে শহর থেকে ২৭ কিলোমিটার দূরে উখিয়ার ইনানী সমুদ্রসৈকত ও শহরের শৈবাল পয়েন্ট-সংলগ্ন কবিতা চত্বর এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। টুরিস্ট পুলিশ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

ইনানী সৈকতে ভেসে আসা অজ্ঞাত যুবকের বয়স আনুমানিক ৩০। ওই ব্যক্তির পরনে কালো গেঞ্জি ও হাফ প্যান্ট ছিল। এবং কবিতা চত্বরে গলায় ফাঁস অবস্থায় উদ্ধার করা যুবকের বয়স আনুমানিক ১৮-২০ বছর বলে ধারণা করা হচ্ছে। তার পরনে ছিল সাদা পায়জামা ও পাঞ্জাবি। বেলা দুইটা পর্যন্ত তাদের নাম-পরিচয় জানা যায়নি।

বিচকর্মী সুপারভাইজার মো: মাহবুব আলম জানান, সৈকতে মৃতদেহ দেখতে পায় বিচকর্মীরা। এরপর পুলিশকে খবর দেয় তারা। পুলিশ এসে তাদের উদ্ধার করে।

মো. রেজাউল করিম বলেন, মঙ্গলবার (২৪ মে) সকাল ৯টার দিকে ইনানী সৈকতের কাছে রয়েল টিউলিপ বিচ রিসোর্টের পশ্চিম পাশে শফিরবিল প্রাথমিক বিদ্যালয়ের পাশে আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়। একই সময় শহরের শৈবাল পয়েন্ট-সংলগ্ন ঝাউবাগানের ভেতরে কবিতা চত্বর এলাকায় গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় অজ্ঞাত আরেক তরুণের মৃতদেহ উদ্ধার করা হয়। তার গলায় আঘাতের চিহ্ন আছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন বলেন, এখন পর্যন্ত নিহতদের পরিচয় শনাক্ত হয়নি। এ ব্যাপারে পুলিশের অনুসন্ধান চলছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?