গর্ভের সন্তান নষ্ট না করায় স্ত্রীকে হত্যা, স্বামী আটক

প্রকাশ : ২৪ মে ২০২২, ১৫:২৮

বরুণ ব্যানার্জী, সাতক্ষীরা
শফিকুল গাজী

সাতক্ষীরা জেলার শ্যামনগরে গর্ভের সন্তান নষ্ট করতে রাজি না হওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে বালিশচাপা দিয়ে হত্যা করেছেন স্বামী। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করে পুলিশে দিয়েছেন গ্রামবাসী। মঙ্গলবার (২৪ মে) ভোরে উপজেলার গাবুরা ইউনিয়নের পাশ্বেমারী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আশরাফুন্নেছা বেগম (৩০) পার্শ্বেমারী গ্রামের শফিকুল গাজীর (৪৫) স্ত্রী।

গাবুরা ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য মশিউর রহমান বলেন, ‘শফিকুল গাজীর দুই বিয়ে করেছেন। দ্বিতীয় স্ত্রীর সাথেই থাকেন তিনি। মাঝেমধ্যে প্রথম স্ত্রী আশরাফুন্নেছা বেগমের (৩০) সঙ্গে থাকতেন। প্রথম স্ত্রী অন্তঃসত্ত্বা হলে দ্বিতীয় স্ত্রীর পরামর্শে প্রথম স্ত্রীর গর্ভের সন্তান নষ্ট করার জন্য চাপ দেন শফিকুল। এতে আশরাফুন্নেছা রাজি না হওয়ায় সোমবার (২৩ মে) তাকে বেদম মারধর করেন তিনি।

ইউপি সদস্য আরও বলেন, ‘মঙ্গলবার ভোরেও আশরাফুন্নেছাকে মারধর করেন শফিকুল। একপর্যায়ে বালিশচাপা দিয়ে তাকে হত্যা করেন তিনি। খবর পেয়ে এলাকাবাসী শফিকুলকে আটক করে পুলিশে দেন। স্থানীয়দের কাছে হত্যার কথা স্বীকার করেন তিনি।’

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, স্ত্রীকে হত্যার দায়ে স্বামী শফিকুল গাজীকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?