চাঁদাবাজি মামলায় কারাগারে নড়াইল ছাত্রলীগের দুই নেতা

প্রকাশ : ১৯ মে ২০২২, ১৯:৫২

জেলার পৌর মেয়র আঞ্জুমান আরার দায়ের করা চাঁদাবাজি মামলায় নড়াইল ছাত্রলীগের সাবেক দুই নেতাকে কারাদণ্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার (১৯ মে) তাদের কারাগারে পাঠানো হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উচ্ছাস আলম (৩০) ও ফাইনুল ইসলাম শাওন (৩২)। মামলায় বাঁধন নামের অপর আসামি পলাতক রয়েছেন। এর আগে বুধবার (১৮ মে) সিলেট থেকে তাদের গ্রেফতার করে নড়াইলে নিয়ে আসে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের বাড়ি নড়াইল শহরের ভওয়াখালী এলাকায়।

জানা যায়, গত ২৬ এপ্রিল দুপুরে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন, নড়াইল পৌর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি উচ্ছাস আলম এবং ফাইনুল ইসলাম শাওন পৌর কার্যালয়ে আগ্নেয়াস্ত্রসহ প্রবেশ করে। মেয়র আঞ্জুমান আরা এবং প্যানেল মেয়র জহিরুল ইসলামকে অকথ্য ভাষায় গালিগালাজ, চাঁদাদাবি ও মেয়রকে হত্যার হুমকি দেন। এ ঘটনায় ছাত্রলীগ নেতা বাঁধন, উচ্ছাস ও শাওনের বিরুদ্ধে মেয়র বাদী হয়ে নড়াইল সদর থানায় মামলা করেন।

নড়াইল সদর থানার ওসি শওকত কবির বলেন, বৃহস্পতিবার (১৯ মে) সকাল ১০টার দিকে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। আসামি বাঁধনকেও গ্রেফতারের চেষ্টা চলছে। 

সাহস২৪.কম/এএম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?