গোপালগঞ্জে ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৮

প্রকাশ : ১৪ মে ২০২২, ১৮:৫২

সাহস ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কে বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে অন্তত ৮ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। শনিবার (১৪ মে) বেলা ১১টার দিকে মহাসড়কের মিল্টন বাজার এলাকায় এ ঘটনা ঘটে। কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, রাজিব পরিবহন, একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেলের ত্রিমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে। তিনটি বাহনই দুমড়ে মুচড়ে যায়। ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ চালাচ্ছে। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদি হাসান জানান, দুর্ঘটনাস্থলে সড়কের পাশেই ধান মাড়াই করছিল স্থানীয়রা। নিহতদের মধ্যে তাদেরও কেউ থাকতে পারে। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার শুরু করে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। এছাড়া নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

সাহস২৪.কম/এআর/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?