মাথায় সিলিং ফ্যান পড়ে আহত সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান

প্রকাশ : ১৩ মে ২০২২, ২৩:৫৬

সাহস ডেস্ক
সংগৃহীত

জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলায় দৌলতপুর গ্রামের নিজের বাসভবনে মাথায় সিলিং ফ্যান পড়ে আহত হয়েছে সাবেক তথ্য ও সম্প্রপ্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান এমপি। বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুরে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী।

স্থানীয় ও হাসপাতাল সুত্র জানায়, বৃহস্পতিবার (১২ মে) রাতে বাড়ির বৈঠকখানায় নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করছিলেন। এ সময় সিলিং ফ্যান মুরাদ হাসান এমপির মাথার ওপর পড়ে। এতে কপালের অংশে ফেটে গিয়ে আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খবর দেওয়া হয়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসক এসে তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার দেবাশীষ রাজবংশী শুক্রবার (১৩ মে) দুপুরে জানান, সিলিং ফ্যান মাথায় পড়ে সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান এমপি গুরুতর আহত হওয়ার খবর পাই। পরে হাসপাতালের একটি চিকিৎসক দল মুরাদ হাসান এমপির বাড়িতে গিয়ে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেয়। তিনি আরো বলেন, তাঁর কপালে তিনটি সেলাই দেওয়া হয়। বর্তমানে তিনি নিজ বাড়িতে চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

এ ব্যাপারে মুরাদ হাসান এমপির ব্যক্তিগত সহকারী জাহিদ নাঈম জানান, বৃহস্পতিবার রাতে সিলিং ফ্যান পড়ে মুরাদ হাসান এমপির কপাল ফেটে যায়। পরে সরিষাবাড়ী হাসপাতালে খবর দিলে চিকিৎসকের একটি দল তাঁর বাড়িতে গিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা দেন। বর্তমানে এখন তিনি আশংকামুক্ত রয়েছেন। উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ডা. মুরাদ হাসান এমপি গ্রামের বাড়িতে অবস্থান করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত