স্ত্রী ও দুই কন্যাকে গলা কেটে হত্যা, গৃহকর্তা আটক

প্রকাশ : ০৮ মে ২০২২, ১৪:৫৯

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় স্ত্রী ও দুই মেয়েকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে আসাদুর রহমান রুবেল (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। রবিবার (০৮ মে) ভোর ৫ টার দিকে উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। নিহতরা হলেন– রুবেলের স্ত্রী লাভলী আক্তার (৩৫), বড় মেয়ে বানিয়াজুরী সরকারি স্কুল অ্যান্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছোঁয়া (১৬) এবং ছোট মেয়ে স্থানীয় বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী কথা (১২)। এ ঘটনার পর ঘাতক আসাদুর রহমান ঢাকা-আরিচা মহাসড়কে গাড়িচাপায় আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে সোপর্দ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রুবেল ও লাভলী ভালোবেসে বিয়ে করেন। দীর্ঘদিনের সংসার তাদের। গত পনের বছর ধরে রুবেল আঙ্গারপাড়া শ্বশুর বাড়িতে বাস করে আসছিলেন। কিন্তু বেশ কিছু দিন ধরে তিনি ঋণগ্রস্ত হয়ে মানসিক অবসাদে ভুগছিলেন। এ নিয়ে পারিবারিক কলহ বাড়তে থাকে। শনিবার (৭ মে) দিবাগত রাতে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে এ ঘটনা ঘটতে পারে বলে  ধারণা করছে স্থানীয়রা।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, ভোরের দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘিওর উপজেলার বালিয়াখোড়া ইউনিয়নের আঙ্গারপাড়া এলাকায় এক দন্ত চিকিৎসকের বাড়ি থেকে তার স্ত্রী ও দুই মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করি। এই হত্যাকাণ্ডের সঙ্গে লাভলীর স্বামী জড়িত থাকতে পারে, এ জন্য তাকে আটক করা হয়েছে।

শিবালয় সার্কেলের সহকারী পুলিশ সুপার নুরজাহান লাবনী এ হত্যাকাণ্ড নিয়ে সাংবাদিকদের জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে এসেছে। লাশের ময়নাতদন্তের পর হত্যার কারণ জানা যাবে।

সাহস২৪.কম/এএম/এসএ.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত