মোটরসাইকেল দুর্ঘটনায় সড়কে নিহত ২ বন্ধু

প্রকাশ : ০৬ মে ২০২২, ১৫:৪৬

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রাইভেটকারের ধাক্কায় নিহত হয়েছেন মোটরসাইকেল আরোহী দুই যুবক। বৃহস্পতিবার (৫ মে) বিকালে উপজেলার ব্রাহ্মন্দি এলাকায় ঢাকা-আড়াইহাজার সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নরসিংদী জেলা সদরের শিলমান্দী এলাকার লাদেন (১৮) ও পুলিশ লাইন সংলগ্ন প্রতাপ এলাকার রিয়াদ (২০)। তারা দুইজন বন্ধু ছিলেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, বিকেলে দুই বন্ধু নরসিংদী থেকে মোটরসাইকেলে ঘুরতে বের হন। বিকাল ৫টার দিকে ঢাকা-আড়াইহাজার সড়কের ব্রাহ্মন্দি এলাকায় গিয়ে তারা সাদা রঙের একটি প্রাইভেটকারকে ওভারটেক করার চেষ্টা করেন। এসময় প্রাইভেটকারটির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি উল্টে প্রাইভেটকারের নিচে চাপা পড়েন ওই দুই যুবক। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

ওসি জানান, এঘটনায় প্রাইভেটকার ও চালক মঞ্জুকে আটক করা হয়েছে এবং ময়নাতদন্তের জন্য দুই যুবকের লাশ সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?