খুলনায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

প্রকাশ : ০৬ মে ২০২২, ১৫:২০

সাহস ডেস্ক

খুলনায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুজন। এসময় আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার (৫ মে) জেলার ডুমুরিয়া উপজেলার দু’টি পৃথকস্থানে দুর্ঘটনাগুলো ঘটে।

নিহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার শরীফুল ইসলামের আট মাস বয়সী পুত্র সন্তান ইব্রাহীম ও নড়াইল জেলার আতশ উপজেলার নিতাই বিশ্বাসের ছেলে রনি বিশ্বাস।

ডুমুরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. হাসানুজ্জামান বলেন, বৃহস্পতিবার বিকাল সোয়া ৫ টার দিকে ডুমুরিয়া বাজার থেকে রওনা দেওয়া একটি ভ্যানকে দ্রুতগামীর প্রাইভেটকার ধাক্কা দেওয়। এসময় ইব্রাহীম ঘটনাস্থলে নিহত হয়। আহত হয় ভ্যানচালক ও নিহত ইব্রাহীমের মা-বাবা। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে খর্ণিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, খর্ণিয়া ব্রীজ সংলগ্ন বরাতিয়া নামক স্থানে ট্রাকের ধাক্কায় রনি বিশ্বাস নামে এক যুবক নিহত হয়েছে। নড়াইলের বাসিন্দা রনি ঈদের ছুটিতে ডুমুরিয়ায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কনি মিয়া বলেন, আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। আর নিহতদের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?