উখিয়ায় ৬ লাখ ৯০ হাজার পিস ইয়াবা জব্দ, আটক ৫

প্রকাশ : ২৪ এপ্রিল ২০২২, ১৪:৫৫

সাহস ডেস্ক

কক্সবাজারের উখিয়া উপজেলার করইবুনিয়া সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ৬ লাখ ৯০ হাজার ইয়াবা জব্দ করেছে বিজিবি। এসময় পাঁচ জনকে আটক করা হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) দুপুরে বিজিবি রামু সেক্টর কমান্ডারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান কক্সবাজার বিজিবি ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. মেহেদী হোসাইন কবির।

তিনি বলেন, ২২ এপ্রিল দিবাগত মধ্যরাতে অভিযান পরিচালনা করে করইবুনিয়া এলাকার শীর্ষ মাদক কারবারি ইকবাল হোসেনের বাড়ি তল্লাশি করে প্রথমে ৫০ হাজার ইয়াবাসহ চারজনকে আটক করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে রেজুপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আরও ৬ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া একই সিন্ডিকেটের সদস্য মো. রফিক আলমকেও গর্জনবুনিয়া সীমান্ত থেকে ৪০ হাজার ইয়াবাসহ আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-জালিয়াপালং পাইন্যাশিয়া চরপাড়ার মৃত কবির আহম্মদের ছেলে মো. মাহবুব (৩০), ইকবাল হোসেনের স্ত্রী সুফিয়া সুলতানা সুমি (২৬), আলী আহম্মদের স্ত্রী ফাতেমা বেগম (৬৫), চাকবৈঠা পশ্চিম  দিঘীনালার মো. কালু মিয়ার ছেলে মো. রফিক উল্লাহ ও মো. রফিক আলম।

সাহস২৪.কম/এএম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?