আশুলিয়ায় বিদেশি অস্ত্রসহ ৪ সন্ত্রাসী গ্রেফতার

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২২, ১৯:১২

সাইফুল শাওন, সাভার

সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করে বিদেশি পিস্তল ও গুলিসহ ৪ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। শনিবার (১৬ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তাদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়। এর আগে, আশুলিয়ার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আশুলিয়ার কান্দাইল এলাকার সালাম মৃধার ছেলে বাহাদুর মৃধা (২৭), জামগড়া এলাকার বকুল ভূঁইয়ার ছেলে রনি ভূঁইয়া (২৪), টঙ্গাবাড়ী এলাকার মৃত তালুকদার তোফায়েল হোসেন বাবুর ছেলে তালুকদার মাহমুদুল হাসান অনিক (৩২) এবং আশুলিয়ার মৃত তালুকদার শফিকুল ইসলামের ছেলে তালুকদার ওয়ালিউল ইসলাম শুভ (২২)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গ্রেফতারকৃতরা গত ২ এপ্রিল আশুলিয়ার পূর্ব নরসিংহপুরে আবু সামা মৃধার অফিসে অবৈধ দেশি-বিদেশি অস্ত্রসহ সন্ত্রাসী বাহিনী নিয়ে ভাঙচুর, মারধর ও লুটপাট করে। এ ঘটনায় পরদিন ৩ এপ্রিল ভুক্তভোগীর পরিবার তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করে।

ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকলে র‍্যাব-৪ মামলাটির ছায়াতদন্ত শুরু করে। পরবর্তীতে তথ্য ও প্রযুক্তির মাধ্যমে আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেফতার করে র‍্যাব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত