x

এইমাত্র

  •  বিদ্যুৎ সাশ্রয়ে সারাদেশে আলোকসজ্জা বন্ধ
  •  দলীয় প্রধানের পদ ছাড়লেন বরিস জনসন, ছাড়বেন প্রধানমন্ত্রিত্বও

স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ২৬ মার্চ ২০২২, ১৫:৫৯

সাহস ডেস্ক

৫২তম স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশের সকল বীর মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অতীতের মতো এবারও প্রধানমন্ত্রী রাজধানীর মোহাম্মদপুরের গজনভী রোডে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও  শহীদ পরিবারের সদস্যদের জন্য ফুল, ফল ও মিষ্টি পাঠান।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস)-২ গাজী হাফিজুর রহমান লিকু ও সহকারী প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই-আলম সরকার তাদের কাছে এসব দ্রব্য হস্তান্তর করেন।
এদিকে প্রতিটি গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে- তা জাতীয় দিবস, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ বা পহেলা বৈশাখ যাই হোক- তাদের স্মরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যার নেতৃত্বে দেশের অপ্রতিরোধ্য অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেছেন মুক্তিযোদ্ধারা।

তারা বিশেষভাবে উল্লেখ করেছেন দেশের জনগণের পাশাপাশি মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের কল্যাণ নিশ্চিত করছে আওয়ামী লীগ সরকার যা মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী।

মুক্তিযোদ্ধাদের বর্ধিত ভাতা ও বাসস্থান প্রদানের জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ একদিন বঙ্গবন্ধুর স্বপ্নের দারিদ্রমুক্ত, সমৃদ্ধ ও আত্মমর্যাদাপূর্ণ সোনার বাংলাদেশ হবে বলেও দৃঢ় বিশ্বাস ব্যক্ত করেন তারা। তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?