কক্সবাজারে ৫ ভাই নিহত: চালক সাইফুল ঢাকায় আটক

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২২, ১৩:৪৮

সাহস ডেস্ক

কক্সবাজারের চকরিয়ায় সড়কে পাঁচ সহোদর ভাই নিহতের ঘটনায় দায়ী পিকআপ ভ্যানের চালককে আটক করেছে র‍্যাব। ঘাতক পিকআপ ভ্যান চালক সাহিদুল ইসলাম সাইফুলকে রাজধানীর মোহাম্মদপুর থেকে আটক করা হয়।

শনিবার (১২ ফেব্রুয়ারি) র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন এ তথ্য নিশ্চিত করে জানান, পাঁচ ভাইকে চাপা দেওয়া পিকআপ ভ্যানের চালক সাহিদুল ইসলামকে শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে আটক করা হয়েছে।

গত ৮ ফেব্রুয়ারি সকালে শ্মশান থেকে ফেরার সময় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের মালুমঘাট এলাকায় পিকআপ ভ্যানের চাপায় ঘটনাস্থলে চার ভাই নিহত হন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও এক ভাইয়ের মৃত্যু হয়। নিহতরা হলেন- চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের মৃত সুরুজ চন্দ্র শীলের ছেলে অনুপম সুশীল (৪৬), নিরুপম সুশীল (৪০), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০) ও স্মরণ সুশীল (২৯)।

এদিকে ঘটনার দিন রাতেই অজ্ঞাতপরিচয় চালকে আসামি করে নিহতদের আরেক ভাই প্লাবন চন্দ্র শীল বাদী হয়ে মামলা করেন। ওই মামলায় র‌্যাব চালক সাইফুলকে আটক করে। আইনি প্রক্রিয়া শেষে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হবে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত