চকরিয়ায় সড়কে গেল চার ভাইয়ের প্রাণ

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০২২, ১২:০৯

সাহস ডেস্ক

কক্সবাজার জেলার চকরিয়ায় বাবার অন্ত্যেষ্টিক্রিয়া পালন করতে গিয়ে গাড়ি চাপায় অনুপম সুশীল (৪৬), দীপক সুশীল (৩৫), চম্পক সুশীল (৩০) ও নিরুপম সুশীল (৪০) নামে চার ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ  দুর্ঘটনায় আরও চার ভাই ও এক বোন আহত হয়েছেন। তারা উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং গ্রামের সুরেশ চন্দ্র সুশীলের সন্তান।

আর আহতেরা হলেন প্লাবন সুশীল, রক্তিম সুশীল, স্মরণ সুশীল ও বোন হীরা সুশীল। আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোরে কক্সবাজারের চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক পার হওয়ার সময় তারা এ দুর্ঘটনার শিকার হন।

মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুনেন্দু জানান, ১০ দিন আগে তাঁদের বাবা সুরেশ চন্দ্র সুশীল মারা যান। আজ তারা বাবার অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ হিসেবে পূজা করতে যাওয়ার পথে এ দুর্ঘটনায় শিকার হন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গনি এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডুলাহাজরা ইউপির চেয়ারম্যান আদর জানান, নিহত চার ভাই আমার ইউনিয়নের। তাদের এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পুরো ইউনিয়নে শোকের ছায়া নেমে এসেছে। এক সপ্তাহ আগে তাদের বাবা মারা যায়। আজ তারা মন্দিরে বাবার নামে পূজা দিতে গিয়ে মারা গেল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত