ট্রেনের সঙ্গে তিন গাড়ির সংঘর্ষে নিহত ট্রাফিকসহ ৩

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ২১:০৩

সাহস ডেস্ক

চট্টগ্রাম নগরে ডেমু ট্রেনের সঙ্গে তিন গাড়ির সংঘর্ষে নিহত হয়েছেন ট্রাফিক পুলিশ মনির হোসেনসহ তিনজন। শনিবার (৪ ডিসেম্বর) সকালে জাকির হোসেন সড়কের ঝাউতলা রেল ক্রসিংয়ের সময় এঘটনা ঘটে। এসময় এ এলাকায় দায়িত্বরত ছিলেন তিনি। তাদের মধ্যে একজন এইচএসসি পরীক্ষার্থীও ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়, চট্টগ্রামের নাজিরহাট থেকে আসা চট্টগ্রাম স্টেশনগামী ডেমু ট্রেনের সঙ্গে গাড়িগুলোর সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় রেলগেটের এক পাশে লোহার বার ফেললেও অন্য পাশেরটা ফেলা হয়নি। এতে অটোরিকশা, টেম্পো ও বাস রেললাইনের ওপরে চলে আসে। ট্রাফিক পুলিশের সদস্য মনির হোসেন গাড়িগুলো থামানোর চেষ্টা করছিলেন। ওই মুহূর্তে ডেমু ট্রেন চলে আসে। ট্রেন গাড়িগুলোকে কিছু দূর টেনে নিয়ে যায়। এতে মারা যান মনির হোসেন।

মৃত তিনজন হলেন-
ট্রাফিক পুলিশ মনির হোসেন (৪৯), এইচএসসি পরীক্ষার্থী সাদরাজ উদ্দিন এবং সৈয়দ বাহা উদ্দিন প্রকৌশলী বলে জানা গেছে।

মনির হোসেন

নিহত মনির হোসেনের দুই মেয়ে ও এক ছেলে। চট্টগ্রাম নগরের চন্দ্রনগর আবাসিক এলাকায় ভাড়া বাসায় স্ত্রী–সন্তান নিয়ে থাকতেন তিনি।

সাদরাজ উদ্দিন

এইচএসসি পরীক্ষার্থী সাদরাজ উদ্দিনের বয়স মাত্র ১৮ বছর। চট্টগ্রাম নগরের পাহাড়তলী কলেজের বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী পাইলট হওয়ার স্বপ্ন নিয়ে চলে যাওয়া সাদরাজ।

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?