চট্টগ্রামে ট্রেন-বাস-অটোরিকশা সংঘর্ষ: ২ জনের মৃত্যু

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৩:৩১

সাহস ডেস্ক

চট্টগ্রাম নগরের খুলশি থানার ঝাউতলা রেলক্রসিং এলাকায় আজ শনিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে বাস, সিএনজিচালিত অটোরিকশা ও ডেমো ট্রেনের ত্রিমুখী সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৮ থেকে ৯ জন। মৃতরা হলেন ট্রাফিক পুলিশের কনস্টেবল মো. মনির হোসেন (৪০) ও সৈয়দ বাহাউদ্দিন আহমেদ (৩০)।

অপরদিকে আশঙ্কাজনক অবস্থায় আবুল হোসেন (৬৫) ও জমির হোসেন (৪৮) নামে  দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ও চমেক পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাদেকুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‌ঝাউতলা রেলস্টেশনে ট্রেন-বাস-অটোরিকশা সংঘর্ষে আহত চারজনকে চমেক হাসপাতালে আনা হয়। এদের মধ্যে দুজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া একই ঘটনায় আহত বাকি দুজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাদের একজনকে কর্তব্যরত চিকিৎসক ২৪ নম্বর এবং আরেকজন ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করে দেন।

চমেক পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, নিহত পুলিশ কনস্টেবল মনির নগর ট্রাফিক উত্তর জোনে কর্মরত ছিলেন। তার গ্রামের নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার খোয়াজপুর এলাকায়। এছাড়া নিহত বাহাউদ্দিন নগরের পাঁচলাইশ থানার হামজারবাগ এলাকার বাসিন্দা এবং তার বাবার নাম সৈয়দ সোহরাব হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত