নাঈমকে চাপা দেওয়া সেই গাড়িচালক গ্রেপ্তার

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২১, ১২:৪৬

সাহস ডেস্ক

রাজধানীর গুলিস্তানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মৃত্যু হয় নটর ডেম কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র নাঈম হাসানের (১৭)। গতকাল বুধবার (২৪ নভেম্বর) দুপুর পৌনে ১২টায় গুলিস্তান হল মার্কেটের সামনে রাস্তা পার হওয়ার সময় এ ঘটনা ঘটে।

হত্যার ঘটনায় সিটি করপোরেশনের ময়লার গাড়ির চালককে আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকালে গ্রেপ্তার করেছে পুলিশ। 

মতিঝিল জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আহাদ হোসেন বলেন, ‘ঘটনার দিন ওই গাড়ি চালকের সায়েদাবাদ থেকে গাড়ি নিয়ে বের হওয়ার কথা থাকলেও তিনি তা না করে হেলপার দিয়ে গাড়িটি বের করান। তিনি গাড়ি চালক হলেও হেলপার দিয়ে গাড়ি বের করায় আইনানুগ অপরাধ করেছেন। মূলত এ কারণেই তাকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে দুপুরে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

এর আগে গতকালই  গাড়িচালক (হেলপার) রাসেল খানকে আটক করেছে পুলিশ। একই সাথে জব্দ করা হয়েছে সিটি করপোরেশনের ময়লার ওই গাড়ি ।

মৃত নাঈমের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলায়। তার মায়ের নাম জান্নাতুল ফেরদৌস। তার বাবার নীলক্ষেতে বইয়ের দোকান রয়েছে। বর্তমানে কামরাঙ্গীরচর ২৪৪ ঝাউলাহাটি চৌরাস্তায় নিজ বাড়িতে পরিবারের সঙ্গে থাকত নাঈম হাসান। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?