নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় নিহত ১

প্রকাশ : ১১ নভেম্বর ২০২১, ১১:৫৩

সাহস ডেস্ক

নরসিংদীর রায়পুরায় ইউপি নির্বাচনে আধিপত্য বিস্তার ও ভোট কেন্দ্র দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে  বৃহস্পতিবার (১১ নভেম্বর) ভোরে সালাহউদ্দিন মিয়া (৩০) নামের একজন নিহত হয়েছেন। নিহত সালাহউদ্দিন নৌকা প্রতীকের প্রার্থী আশরাফুল সরকারের সমর্থক ও বাঁশগাড়ি এলাকার হেকিম মিয়ার ছেলে বলে জানিয়েছে এলাকাবাসী।  এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাঁশগাড়ি ইউপিতে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন আশরাফুল হক সরকার। তার প্রতিদ্বন্দ্বী  আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের জাকির হোসেন। এটা নিয়ে কয়েক দিন ধরেই এলাকায় উত্তেজনা বিরাজ করছিল। গতকাল বুধবার (১০ নভেম্বর) সন্ধ্যায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। সারা রাত থেমে থেমে সংঘর্ষ চলে। ভোরে গুলিবিদ্ধ হয়ে মারা যায় ওই যুবক । 

রায়পুরা সার্কেলের সহকারী পুলিশ সুপার সত্যজিত কুমার ঘোষ বলেন, আজ ভোরে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন।

উল্লেখ্য, নরসিংদী সদর ও রায়পুরা উপজেলার ১২ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। এরমধ্যে রায়পুরায় ১০টি ও নরসিংদী সদরে দুটি ইউনিয়নের ১১৫ ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলছে। নির্বাচনে চেয়ারম্যানে পদে ৬৪ জন, সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৫২ জন ও সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত