রাজধানীতে আ.লীগের সাম্প্রদায়িকতা বিরোধী মিছিল

প্রকাশ : ১৯ অক্টোবর ২০২১, ১৪:০৯

সাহস ডেস্ক

দেশের বিভিন্ন স্থানে চলমান সাম্প্রদায়িক সন্ত্রাস ও হামলার বিরুদ্ধে ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ কর্মসূচি করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

আজ মঙ্গলবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১১টায় দলটির বঙ্গবন্ধু এভিনিউস্থ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে নেতাকর্মীরা এ মিছিল শুরু করে।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও সমাবেশে অংশ নেন দলের উপদেষ্টামণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ড. মো. আব্দুর রাজ্জাক ও আব্দুর রহমান। উপস্থিত ছিলেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, মির্জা আজম, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

সম্প্রীতি সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, “যতদিন না সাম্প্রদায়িক শক্তির বিষদাঁত ভেঙে দিতে পারব, ততদিন আওয়ামী লীগ রাজপথে থাকবে। আওয়ামী লীগ এই অপশক্তিকে মোকাবিলা করবে।”

সম্প্রীতি সমাবেশ ও শান্তি মিছিল কর্মসূচিতে অংশ নিতে মঙ্গলবার সকাল থেকে আওয়ামী লীগ, সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধু এভিনিউয়ে জড়ো হন। বৃষ্টি উপেক্ষা করে সম্প্রাদায়িক সহিংসতার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান লেখা ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে নিয়ে যোগ দেন নেতাকর্মীরা।

সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?