রামগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:১০

গৃহবধুকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী মোঃ ইউসুফকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি: সংগৃহী

লক্ষীপুর জেলার রামগঞ্জে আসমা বেগম নামের এক গৃহবধুকে পিটিয়ে হত্যার দায়ে মাদকাসক্ত স্বামী মোঃ ইউসুফকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জহিরুল আলম বিশেষ অভিযান চালিয়ে দেহলা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

ঘটনাটি ঘটেছে উপজেলার ৯নং ভোলাকোট ইউনিয়নের দেহলা আজিজ মুন্সী বাড়িতে। গৃহবধু আসমার ভাই মোঃ মামুন হোসেন বাদী হয়ে ইউসুফকে আসামী করে রামগঞ্জ থানায় ৩০২ ধারা মোতাবেক একটি হত্যা মামলা দায়ের করে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, বিগত ১২ বছর পূর্বে দেহলা গ্রামের আজিজ মুন্সী বাড়ির মৃত নুরুল হকের মাদকাসক্ত ছেলে মোঃ ইউসুফ এবং একই গ্রামের খলিফা বাড়ির সিরাজুল হকের মেয়ে আসমা বেগম পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কিন্তু বিয়ের পর থেকেই স্বামী ইউসুফ বিভিন্ন সময় মাদক সেবন করে বাড়িতে ফিরে স্ত্রী আসমাকে বেদমভাবে পিটিয়ে গুরুতর আহত করতো। এরই ধারাবাহিকতায় গত ১২ সেপ্টেম্বর রাতে একইভাবে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে অবস্থার অবনতি দেখে স্থানীয় লোকজন গৃহবধুকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতাল নিয়ে যান। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পরমর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে মারা যান আসমা বেগম।

মৃত গৃহবধুর ভাই মোঃ মামুন হোসেন জানান, বোনের তিনজন সন্তান থাকার কারণে অনেক নির্যাতন আমরা মুখ বুঝে সহ্য করেছি। কিন্তু ওই অমানুষটা আমার বোনকে মেরেই ফেললো। এজন্য আমি তার সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, মামলা দায়ের করার সাথে সাথেই স্বামী ইউসুফকে গ্রেপ্তার করা হয়েছে। এরপর লক্ষীপুর কারাগারে প্রেরণ করা হয়েছে।

সাহস২৪.কম/এম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত