গাজীপুরে পানিতে ডুবে ৩ কিশোরীর মৃত্যু, নিখোঁজ ১

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১৭:৪৩

সাহস ডেস্ক
ছবি: প্রথম আলো

গাজীপুরে লবন্দহ খালে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন কিশোরীর মৃত্যু হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে গাজীপুর সদর উপজেলার পাইনশাইল এলাকায় এ ঘটনা ঘটে।

মারা যাওয়া তিন কিশোরী হলো- সোলাইমান হোসেনের মেয়ে ও জমির উদ্দিন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী রিচি আক্তার (১৫), মনজুর হোসেনের মেয়ে ও একই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী মায়া আক্তার (১৪) এবং হায়েত আলীর মেয়ে ও গাছপুকুরপাড়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী আইরিন আক্তার (১৪)। এখনো নিখোঁজ আছে সোলাইমান হোসেনের ছোট রিয়া আক্তার (১০)। রিয়া তৃতীয় শ্রেণির ছাত্রী। তারা সবাই পাইনশাইল গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গাজীপুর সদর উপজেলার লবন্দহ খালে এখন বন্যার পানিতে থইথই অবস্থা। প্রতিদিনই সেখানে আশপাশের শিশু-কিশোরেরা গোসল করতে নামে। আজ দুপুর সাড়ে ১২টার দিকে রিচি, রিয়া, আইরিন ও মায়াসহ ৫-৬ জন কিশোরী গোসল করতে নামে। এ সময়ে চারজন হঠাৎ খালের স্রোতে পড়ে যায়। অন্যরা তাদের দেখতে না পেয়ে চিৎকার শুরু করে। এ সময় দুজন পাড়ে উঠতে পারলেও চারজন পানিতে ডুবে যায়। আশপাশের লোকজন তাদের উদ্ধার করতে না পেরে গাজীপুর ফায়ার সার্ভিসকে জানান। বেলা দেড়টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় তিনজনের লাশ উদ্ধার করে। এখনো নিখোঁজ আছে মায়া আক্তার।

ছবি: প্রথম আলো

এদিকে খবর পেয়ে গাজীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল্লাহ আল জাকী, স্থানীয় ভূমি সহকারী কর্মকর্তা এস এম মান্নান ও জয়দেবপুর থানা-পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা পর্যবেক্ষণ করছেন।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের পরিদর্শক মো. আবদুর রাজ্জাক মিয়া বলেন, বিকেল ৪টা পর্যন্ত তিন কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ মেয়ের শিশুর সন্ধানে উদ্ধার কাজ অব্যাহত আছে।

সূত্র: প্রথম আলো

সাহস২৪.কম/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত