১৪ শিক্ষক নিয়ে ট্রলারডুবি, পদ্মায় নিখোঁজ ২

প্রকাশ : ২৫ আগস্ট ২০২১, ২২:০৫

সাহস ডেস্ক

ফরিদপুরের বভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের একটি দল পদ্মায় ভ্রমণে গেলে ট্রলারডুবিতে নিখোঁজ হন দুই শিক্ষক। আজ বুধবার সন্ধ্যায় ফরিদপুর সদরের তাইজউদ্দীন মুন্সীর ডাঙ্গী এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্রে জানা যায়, আজ বুধবার ফরিদপুর শহর থেকে বিকেল ৩টায় ট্রলার ভাড়া করে পদ্মায় ভ্রমণে যান ১৪ জন শিক্ষক। ভ্রমণ শেষে বাড়ি ফেরার পথে তীব্র স্রোতের মুখে ৩ নম্বর পন্টুনের সঙ্গে সংঘর্ষে ডুবে যায় শিক্ষকদের বহন করা ট্রলারটি। এ সময় ১২ জন শিক্ষক সাঁতরে পাড়ে উঠতে পারলেও নিখোঁজ রয়েছেন আজমল ও আলমগীর নামের দুই শিক্ষক। তাদের উদ্ধারে অভিযান চালিয়ে যাচ্ছে এলাকাবাসী ও ফরিদপুর ফায়ার সার্ভিস।

ফরিদপুর সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনিরুল ইসলাম গণমাধ্যমকে জানান, তার স্কুলের ইংরেজির শিক্ষক রেজাউল করিমসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ১৪ শিক্ষকের একটি দল বিকেলে পদ্মা নদীতে ভ্রমণে যান। ফেরার পথে প্রচণ্ড স্রোতের কারণে তাদের ট্রলারটি ডুবে যায়। সারদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আজমল হোসেন ও ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলমগীর হোসেন নিখোঁজ রয়েছেন।

নর্থ চ্যানেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাকুজ্জামান বলেন, স্থানীয়দের সঙ্গে নিয়ে ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। তবে নদীর প্রবল স্রোতে সমস্যা হচ্ছে উদ্ধার কার্যক্রমে।

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত