বাঁশখালীতে র‍্যাবের অভিযান, গ্রেপ্তার ৩০ মামলার আসামি

প্রকাশ : ২২ আগস্ট ২০২১, ১৫:২১

সাহস ডেস্ক

অভিযান চালিয়ে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় অস্ত্র ও গুলিসহ ৩০ মামলার আসামি ও তার এক সহযোগীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। অভিযানে তাদের কাছ থেকে জব্দ করা হয় একটি একনলা বন্দুক, দুটি এলজি ও ছয় রাউন্ড গুলি।

রবিবার (২২ আগস্ট) দুপুরে চট্টগ্রাম র‍্যাবের সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন। অভিযানে ৩০ মামলার আসামি মো. আলমগীর ওরফে দিদার এবং তার আরেক সহযোগী মো. বাদশাকে (৪০) গ্রেপ্তার করা হয়।

সহকারী পরিচালক বলেন, শনিবার (২১ আগস্ট) বিকেলে বাঁশখালীর বশির উল্লাহ মিয়াজি বাজার এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে মাদকদ্রব্য নিয়ে একদল লোক উপজেলা সদরের দিকে আসছে- এমন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। এ সময় সড়কে বিশেষ চেকপোস্ট স্থাপন করে একটি অটোরিকশাকে থামানোর সংকেত দেয়া হয়। কিন্তু অটোরিকশাটি পালানোর চেষ্টা করলে ধাওয়া করে আটক করা হয়। পরবর্তীতে সেখান থেকে দুই ব্যক্তিকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়।

নুরুল বলেন, গ্রেপ্তারকৃত দুই আসামির জব্দ করা অস্ত্র ও গুলিসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে বাঁশখালী থানায়।

সাহস২৪.কম/এসটি/এসকে.

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?