রাকিবের সন্ধান চায় স্বজনরা

প্রকাশ : ১৭ আগস্ট ২০২১, ১২:৫৬

অভাবের সংসার, স্ত্রী ও দুই ছেলে-এক মেয়ে নিয়ে আবুল বাশারের (৫৫) পরিবার। অভাব- অনটনের কারণে ছেলে মোহাম্মদ রাকিবকে (১৪) পড়ালেখা করানো সম্ভব হয়নি। দৈহিক শ্রমে উপার্জন তার, বেঁচে থাকতে তা যথেষ্ট নয়। তাইতো বাড়তি আয়ের আশায় অল্প বয়সে স্থানীয় রামগতি বাজারের আল-মদিনা হোটেলে রাকিবকে কাজে লাগিয়ে দেয় তার বাবা আবুল বাশার। দীর্ঘ বছর কাজ করার পর নিখোঁজ হয় সে। সন্ধান মিলছে না তার।

নিখোঁজ মোহাম্মদ রাকিব লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের বাসিন্দা আবুল বাশারের ছেলে। বেশ কিছুদিন আগে হোটেলের মালিককে কিছু না জানিয়ে পালিয়ে যায় সে। এখন পর্যন্ত রাকিবের সন্ধান পায়নি তার পরিবার।

হোটেলের মালিক মো. জাবের জানায়, রাকিবের সাথে হোটেলের আরেক শ্রমিকের সাথে ঝগড়া হয়। পরবর্তীতে সে কাউকে কিছু না জানিয়ে হোটেলের কাজ ছেড়ে চলে যায়। বিষয়টি আমি তার পরিবারকে জানিয়েছি।

রাকিবের বাবা আবুল বাশার বলেন, অনেক খোঁজাখুজি করেও তাকে না পাওয়ায় মারাত্মক শঙ্কার মধ্যে আমরা দিনযাপন করছি। ভাবছিলাম সে রাগ অভিমান করে আমাদের আত্মীয়-স্বজনদের বাড়িতে গেছে কিন্তু এ পর্যন্ত তার খোঁজ না পাওয়ায় আমরা খুবই অশান্তিতে আছি।

যদি কোন হৃদয়বান ব্যাক্তি রাকিবের সন্ধান পেয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে এই মোবাইল নম্বরে দ্রুত যোগাযোগ করুন- ০১৮১৮৮১০৯১৩, ০১৮৯৩০৫২৪৪৬। ছেলেটির গায়ের রং ফর্সা, বাম হাতে কাটা দাগ রয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, এ ব্যাপারে থানায় একটি অভিযোগ করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?