হবিগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

প্রকাশ : ১৬ আগস্ট ২০২১, ১১:৪৪

সাহস ডেস্ক

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের নছরতপুর নামক স্থানে অলিপুরগামী সিএনজিচালিত অটোরিকশা (হবিগঞ্জ -থ - ১১- ৫৬৩০) ও ঢাকা থেকে ছেড়ে আসা কাভার্ড ভ্যানের (চট্টমেট্রো-ট -১১৪৫৯৩) মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার ছয়যাত্রী নিহত হয়েছেন। একই সময় গুরুতর আহত হয়েছেন আরও একজন। নিহতদের চারজন পুরুষ ও দুইজন নারী। আহত ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৬ আগস্ট) সকাল পৌনে ৮টার দিকে সংগঠিত হওয়া এ  দুর্ঘটনায় নিহতরা হলেন- হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শাকির মোহাম্মদ এলাকার ফান্ড্রাইল গ্রামের বাসিন্দা দুর্ঘটনা কবলিত অটোরিকশার চালক আহদ মিয়া (৩০), তার স্ত্রী হনুফা আক্তার (২৫), একই গ্রামের সোহাগ মিয়া (২৮), একই গ্রামের স্বপন মিয়া (২৬), চুনারুঘাট উপজেলার শ্রীবাড়ি গ্রামের রাহেলা আক্তার (৩০) ও একই গ্রামের আলমগীর মিয়া (২৮)। আহত নারীর নাম রাজিয়া আক্তার (২৭)। তিনিও শ্রীবাড়ি গ্রামের বাসিন্দা।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান,  সিলেটগামী একটি কাভার্ড ভ্যান পেছন দিক থেকে ধাক্কা দিলে অটোরিকশার চারজন পুরুষ ও দুইজন নারী ঘটনাস্থলেই মারা যান। আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সকলেই অটোরিকশার যাত্রী। দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মো. মাইনুল  ইসলাম জানান, শায়েস্তাগঞ্জ থেকে ছেড়ে আসা সিএনজিচালিত অটোরিকশাটি (হবিগঞ্জ -থ - ১১- ৫৬৩০) অলিপুর যাচ্ছিল। পথে শায়েস্তাগঞ্জ উপজেলার নছরতপুর গেটসংলগ্ন স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান (চট্টমেট্রো-ট -১১৪৫৯৩) ওই অটোরিকশাকে চাপা দেয়।

শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম জানান, নিহতদের মধ্যে কয়েকজন হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কের শ্রমিক। আহত নারীর অবস্থাও মুমূর্ষু। তার একটি পা ভেঙে গেছে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সাহস২৪.কম/এমআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত