কদমতলীতে ট্রিপল মার্ডার, মুন ও তার স্বামীকে আসামি করে মামলা

প্রকাশ | ২০ জুন ২০২১, ১৫:০২

অনলাইন ডেস্ক

রাজধানীর কদমতলীর মুরাদপুর এলাকায় বাবা, মা ও বোনকে হত্যার অভিযোগে মেহজাবিন মুন ও তার স্বামী শফিকুল ইসলামকে আসামি করে কদমতলী থানায়‌ একটি হত্যা মামলা করা হয়েছে। আটক মেহজাবিন ইসলাম মুনের বড় চাচা সাখাওয়াত হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেছেন।

রবিবার (২০ জুন) দুপুরে মামলার বিষয়টি নিশ্চিত করেন কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর।

জামাল উদ্দিন মীর বলেন, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গতকালই মেহজাবিন ইসলাম মুনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর তার স্বামী শফিকুল ইসলাম আহত অবস্থায় ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। তাকে পুলিশি পাহারায় রাখা হয়েছে। সুস্থ হলে তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হবে।

ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার শাহ ইফতেখার বলেন, তিন জনকে হত্যার দায় স্বীকার করেছে মেহজাবিন মুন। আমরা আজ তাদের আদালতে পাঠিয়েছি। তাদের সাত দিনের রিমান্ড চাইবো।

এর আগে গতকাল শনিবার (১৯ জুন) সকালে খবর পেয়ে মরদেহগুলো উদ্ধার করে পুলিশ। পুলিশ তখন জানায়, পূর্বপরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড চালিয়েছেন বড় বোন মেহজাবীন মুন।

কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, নিহতের বড় মেয়ে মেহজাবিন সকালে ৯৯৯-এ ফোন দিয়ে বলেন, ‘মা-বাবা ও ছোট বোনকে হত্যা করেছি। আপনারা আসেন। এসে আমাকে ধরে নিয়ে যান।’

পুলিশ বলছে, মা-বাবাসহ ছোট বোনকে হত্যা করে ৯৯৯-এ ফোন দেন তিনি নিজেই। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে কদমতলীর মুরাদপুর হাজী লাল মিয়া সরকার রোড এলাকা থেকে স্বামী, স্ত্রী ও মেয়ের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করে। আটক মেহজাবিন থাকেন আলাদা বাসায়। মায়ের বাসায় বেড়াতে এসেছিলেন তিনি।