জলঢাকায় ধানক্ষেত থেকে রাইস মিল ম্যানেজারের লাশ উদ্ধার

প্রকাশ : ০২ জুন ২০২১, ১৭:৩৬

নীলফামারীর জলঢাকা উপজেলায় অটোরাইস মিলের ম্যানেজার হাফিজুল ইসলামের (৫৫) গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গত সোমবার (৩১ মে) রাত ১১টার দিকে পৌর শহরের চেরেঙ্গার একটি ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। মঙ্গলবার (১ জুন) জেলার মর্গে ময়না তদন্ত করা হয়।

মৃত হাফিজুল ইসলাম জলঢাকা পূর্ব চেরেঙ্গা কাজী পাড়া মহল্লার মৃত তালেব আলীর ছেলে।

ধারনা করা হচ্ছে, অজ্ঞাত দুর্বৃত্তরা এই হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়েছে। লাশ উদ্ধারের সময় হাফিজুল ইসলামের লুঙ্গিতে বাধানো নগদ দুই লাখ ৮৫ হাজার ৩০৯ টাকা ও ২টি মোবাইল ফোন পেয়েছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এরা হলেন পূর্ব চেরেঙ্গা কাজী পাড়া মহল্লার রুবেল হোসেন (৩০) ও তার স্ত্রী পারভীন আক্তার (২৫), মেরাজুল ইসলাম (২০), মিশু মিয়া (২৫)।

জানা যায়, জলঢাকা জাহান অটোরাইস মিলের ম্যানেজার ছিলেন হাফিজুল ইসলাম। সোমবার রাত আটটার দিকে তিনি রাইস মিল থেকে বেরিয়ে নিজবাড়ী ফিরছিলেন। ওই সময় দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গলা কেটে হত্যার পর একটি ধানক্ষেতে ফেলে পালিয়ে যায়। পথচারীরা তা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে রাত ১১টায় পুলিশ লাশ উদ্ধার করে।

স্থানীয় ও নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, একটি দোকানঘর ক্রয়-বিক্রয়কে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। তারা আরও জানায়, ঘটনার দিন ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় এবং গলায় আঘাত করে তাকে নৃশংস ভাবে হত্যা করে।

জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত