ডিমলায় সাজাপ্রাপ্ত পলাতক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ : ০১ জুন ২০২১, ১৯:১৮

নীলফামারীর ডিমলা উপজেলায় বাবুল মিয়া (৫০) নামের এক বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (৩১ মে) সন্ধ্যায় উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ডালিয়া বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার এসআই আখতারুজ্জামানের নেতৃত্বে এএসআই আব্দুর রাজ্জাকসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে বাবুলকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের মতির বাজার নামক গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে।

পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, ২০১৬ সালের জিআর ৫৭/১৬ইং এর একটি মাদক মামলায় নীলফামারীর জুডিশিয়াল আদালত ২ এর বিজ্ঞ বিচারক বাবুল মিয়ার অনুপস্থিতিতে ২০২১ সালের ৩ জানুয়ারিতে তাকে এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশ ও তিন হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদন্ডাদেশ প্রদান করেন। দন্ডিত হবার আগে থেকেই তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা থাকায় বাবুল মিয়া আত্মগোপন করে পলাতক ছিলেন।

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কুখ্যাত মাদক ব্যবসায়ী বাবুল একটি মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত হলেও তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আজ মঙ্গলবার (১ জুন) তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত