ফেসবুকে ব্লক করায় বন্ধুর হাত-পায়ের রগ কর্তন

প্রকাশ : ৩০ মে ২০২১, ০০:৪৫

সাহস ডেস্ক

বন্ধুকে ফেসবুকে ব্লক করে দেয়ায় নওশাদ কবির মজুমদার নাহিদ (১৫) নামের এক কিশোরকে মারধরসহ হাত ও পায়ের রগ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। আহত নাহিদ নগরীর মধ্যম আশ্রাফপুর এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা হায়াতুন্নবী মজুমদারের ছেলে এবং কুমিল্লা জিলা স্কুলের দশম শ্রেণির ছাত্র।

শুক্রবার (২৮ মে) রাতভর এ ঘটনার জের ধরে কোতয়ালি মডেল থানা পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেপ্তার করেছে। 

পুলিশ ও মামলার অভিযোগ সূত্রে জানা যায়, নাহিদ তার বন্ধু নগরীর ধর্মপুর এলাকার বাসিন্দা নরুর রহমান খানের ছেলে জাহিদ খানকে ফেসবুকে ব্লক করে দেয়। এ নিয়ে কয়েকদিন আগে নাহিদের সঙ্গে জাহিদ ও তার বন্ধুদের তর্কবিতর্ক হয়। এর জের ধরে শুক্রবার রাতে নগরীর কেন্দ্রীয় ঈদগাহের দক্ষিণ পাশে জিমনেসিয়ামের সামনে জাহিদ (১৭), তার বন্ধু শরিফুল ইসলাম (১৬), প্রমি চন্দ্র শীল (১৭), ফারহাত হোসেন অর্নব (১৬), সাফায়েত (১৫), সাজ্জাদ হোসেন বাবু (১৫), রিফাতসহ (১৫) অজ্ঞাতনামা আরও সাত-আটজন নাহিদকে পথরোধ করে মারধরসহ তার হাত-পা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

আহত স্কুল ছাত্রের বাবা হায়াতুন্নবী মজুমদার বলেন, তুচ্ছ বিষয় নিয়ে ওই কিশোররা নাহিদকে ছুরিকাঘাত করে হাত-পায়ের রগ কেটে দিয়েছে। এ বিষয়ে তিনি বাদী হয়ে সাতজনকে এজাহারনামীয় ও সাত-আটজনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

শনিবার বিকালে কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় শুক্রবার রাতভর থানার এএসআই হান্নান আল-মামুন ও এএসআই রুবেল মাহমুদের নেতৃত্বে পুলিশের টিম নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জাহিদ খানসহ এজাহারনামীয় চার আসামিকে গ্রেফতার করেছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত