ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগায় ট্রেন চালককে মারধর

প্রকাশ : ৩০ মে ২০২১, ০০:৪২

সাহস ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় লেভেলক্রসিং অতিক্রম করার সময় মালবাহী ট্রেনের সঙ্গে মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগায় ট্রেন থামিয়ে চালককে পেটানোর ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঢাকা-সিলেট-চট্রগ্রামের সাথে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

শনিবার (২৯ মে) বিকেল ৩টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সংলগ্ন রেলগেটে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে ঢাকা থেকে আসা চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন ক্রসিং অতিক্রম করার সময় ৫-৬টি মোটরসাইকেল বেপরোয়াভাবে ক্রসিং পারপার করতে যায়। তখন একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় ট্রেনটি। এতে করে মোটরসাইকেল আরোহীরা রেললাইনের পাশে ছিটকে পড়েন। তখন ট্রেনচালক ট্রেন থামিয়ে দিলে, মোটরসাইকেল আরোহীরা তাদের দলবল নিয়ে ট্রেনের চালক আনোয়ার ও সহকারী চালক জসিমকে ট্রেন থেকে নামিয়ে মারধর করেন। ফলে ডাউনলাইনে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এক ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন মাস্টার মোহাম্মদ সুহেব বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তাণ্ডবের পর থেকেই স্টেশনে গেট ফালানো হয় না। একজন গেটম্যান বাঁশি ও লাল কাপড়ের সিগন্যাল দিয়ে মানুষদের থামানোর চেষ্টা করে, কিন্তু ছেলেগুলো গেটম্যানের সিগন্যাল অমান্য করায় এই এ দুর্ঘটনা ঘটেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত