সেই স্পিডবোটের মালিক গ্রেপ্তার

প্রকাশ : ০৯ মে ২০২১, ১৪:১৪

সাহস ডেস্ক

পদ্মায় স্পিডবোট দুর্ঘটনায় ২৬ জন যাত্রী নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি সেই স্পিডবোটের মালিক চান মিয়া ওরফে চান্দুকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রবিবার (৯ মে) সকালে ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রবিবার সকালে ঢাকার কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে বিকেল ৪টায় কারওয়ানবাজারস্থ র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য জানানো হবে।

গত ৩ মে সকালে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে যাত্রী নিয়ে একটি স্পিডবোট বাংলাবাজারের দিকে যাওয়ার সময় কাঁঠালবাড়ি (পুরাতন ফেরিঘাট) ঘাটের কাছে একটি বাল্কহেডের (বালু টানা কার্গো) পেছনে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ২৬ জন যাত্রী নিহত হয়।

আহত হয় স্পিডবোটের চালকসহ পাঁচজন। দুর্ঘটনার পর স্পিডবোটের চালক মো. শাহ আলমকে গুরুতর আহত অবস্থায় মাদারীপুরের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে ওই চালককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত