পত্নীতলায় প্রতিপক্ষের আঘাতে এক যুবকের মৃত্যু

প্রকাশ : ০৬ মে ২০২১, ১৭:২৩

আল-আমিন রহমান, পত্নীতলা

নওগাঁর পত্নীতলা উপজেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে রাজু হোসেন (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (৫ মে) সকালে উপজেলার আমাইড় ইউনিয়নে বাঁশ কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে তার মৃত্যু হয়।

মৃত রাজু হোসেন আমাইড় ইউনিয়নের ডাসনগর দিঘিপাড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে।

জানাগেছে, বুধবার সকালে রাজু হোসেন বাড়ির পার্শ্ববর্তী বিদ্যুতের তারে হেলে যাওয়া বাঁশ কাটাকে কেন্দ্র করে একই এলাকার মৃত ছহির উদ্দীনের ছেলে আলম, ছালাম এবং তাদের ছেলে মুকুল, মামুনসহ অন্যান্যরা সংঘবদ্ধ হয়ে আফজাল ও তার ছেলে রাজুর উপর চড়াও হয়ে মারপিট করে। এসময় তারা আহত হলে গ্রামবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তাদের অবস্থা গুরুত্বর হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎস্যাধীন অবস্থায় রাতে রাজু মারা যায়।

এঘটনায় মৃতের মামা এনামুল হক বাদী হয়ে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ঐ এলাকার কালাম হোসেনের ছেলে মামুন হোসেন (২৬), আব্দুস সালামের ছেলে মুকুল হোসেনকে (৪০) আটক করে। মামলা নং-৮, তাং-০৫/০৫/২০২১ ইং।

এবিষয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং উক্ত ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত