বগুড়ায় ৫শত অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী দেওয়া উপহার বিতরণ

প্রকাশ : ০৩ মে ২০২১, ১৭:৪৭

আল আমিন মন্ডল, বগুড়া

বগুড়ার গাবতলী উপজেলায় দুই ইউনিয়ন পরিষদে মোট ৫শত জন করোনাভাইরাসে কর্মহীন-অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৩ মে) উপজেলার রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদে ২৫০ জন এবং নাড়–য়ামালা ইউনিয়ন পরিষদে ২৫০ জন পরিবারে এ উপহার সমগ্রী বিতরণ করা হয়।

এই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন।

আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউন নবী আলমগীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ সেকেন্দার আলী, ইউপি সদস্য আফজাল হোসেন, ফেরদাউস হোসেন মিঠু, আপেল মাহমুদ, ইউপি সচিব বলবন রহমান প্রমূখ।

একইদিকে, নাড়–য়ামালা ইউনিয়ন পরিষদে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল গোফফার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও ট্যাগ অফিসার কৃষিবিদ সোহরাব হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোবারক হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারাজুল ইসলাম, ইউপি সদস্য মনোয়ারা বেগম, মাজেদা বেগম, মতিউর রহমান মতি, এজাজুল হক, মুকুল মিয়া, আব্দুল মান্নান, ইউপি সচিব আনোয়ারুল ইসলাম প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত