১২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার পুলিশ

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২১, ০২:০৩

সাহস ডেস্ক

পাবনা সদর থানায় কর্মরত উপপরিদর্শক (এসআই) ওছিম উদ্দিনের ব্যক্তিগত কেবিনেট থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ওছিম উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত এসআই ওসিম চুয়াডাঙ্গা জেলার দামুহুদা থানার কেশবপুর গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (২৭ এপ্রিল) এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর জেল হাজতে প্রেরণ করা হয় তাকে।

তার বিরুদ্ধে অভিযোগ, অভিযানে জব্দ করা ওই গাঁজা বিক্রির উদ্দেশে সরিয়ে রেখেছিলেন তিনি। পাবনা জেলা পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক জিন্নাত সরকার বাদী হয়ে সদর থানায় এ মামলা দায়ের করেন। 

সূত্র জানায়, গত ২৪ এপ্রিল পাবনা সদর থানার তিনগাছা রাজাপুর গ্রামের চম্পা খাতুনের বাড়ি থেকে অভিযুক্ত এসআই ওসিম উদ্দিন ৫ কেজি গাঁজাসহ এক আসামিকে আটক করে সদর থানায় মামলা দায়ের করেন। কিন্তু মাত্র ৫ কেজি গাঁজাসহ আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। বাকি ১২ কেজি গাঁজা (এসআই) ওছিম অসৎ উদ্দেশ্যে নিজের কাছে রেখে দেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, পুলিশ সদস্যদের নিকট থেকে এমন ঘটনা অনাকাঙিক্ষত ও অনভিপ্রেত। তবে ঘটনার পরপরই আমরা তদন্ত শুরু করেছি। অভিযুক্ত এসআই ওসিমকে পাবনা সদর থানা থেকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। তদন্তে প্রমাণ পাওয়ায় তার বিরুদ্ধে তাৎক্ষণিক নিয়মিত মামলা দায়েরের পর জেল হাজতে প্রেরণ করা হয়। একইসঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত