দেশেই আছেন সায়েম সোবহান আনভীর

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২১, ০১:৪১

সাহস ডেস্ক
ছবি: সংগৃহীত

বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর সোমবার (২৬ এপ্রিল) রাতেই দেশত্যাগ করেছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন ছড়িয়েছে। যদিও ইমিগ্রেশন পুলিশ সূত্র জানাচ্ছে, আনভীর দেশেই আছেন।

ইমিগ্রেশন পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, আমাদের সিস্টেমে চেক করে দেখা গেছে, সায়েম সোবহান আনভীর দেশেই আছেন। খবর বাংলা ট্রিবিউনের।

বিমানবন্দরের একটি সূত্রের উদ্ধৃতি দিয়ে বাংলা ট্রিবিউনের প্রতিবেদনে বলা হয়েছে, ২৭ এপ্রিল বিকেলে একটি চাটার্ড ফ্লাইটে সায়েম সোবহান আনভীরের পরিবারের সদস্যদের দুবাই যাওয়ার কথা ছিল। মঙ্গলবার বিকেলে ভিপিসি-১১ নম্বর ফ্লাইটে সায়েম সোবহানের ভাই সাফওয়ান সোবহান, রানিয়া আফরোজ সোবহান, শেহজাদ সোবহান, পিয়াসা সোবহান দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন। এছাড়া ওই ফ্লাইটে হোসনে আরা খাতুন ও মন্টু মিয়া নামে আরও দুজন যাত্রী ছিলেন।

বিমানবন্দরের ওই সূত্র জানায়, এই ফ্লাইটেই সায়েম সোবহান আনভীরসহ পরিবারের অন্যান্য সদস্যদেরও দুবাই যাবার কথা ছিল। কিন্তু অজ্ঞাত কারণে অন্যরা কেউ যাননি।

পুলিশের গুলশান বিভাগের উপ-কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী বলেন, আমরা আদালতের নিষেধাজ্ঞার পর ইমিগ্রেশনে চিঠি লিখেছি। মৌখিকভাবে তার বিদেশে যাওয়ার বিষয়ে খোঁজ নিয়েছি। সায়েম সোবহান তার বৈধ পাসপোর্ট ব্যবহার করে বিদেশে যাননি বলেই আমাদের কাছে তথ্য রয়েছে।

প্রসঙ্গত, রাজধানীর গুলশান-২-এর ১২০ নম্বর রোডের ১৯ নম্বর ফ্ল্যাট থেকে মোসারাত জাহান (মুনিয়া) নামের এক তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। ওইদিন রাতে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে আসামি করে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা দায়ের করেন তার বোন।

মঙ্গলবার (২৭ এপ্রিল) ঢাকা মুখ্য মহানগর হাকিম মোহাম্মদ শহীদুল ইসলাম সায়েম সোবহান আনভীরের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে পুলিশের করা আবেদন মঞ্জুর করেন।

মেয়েটির সঙ্গে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের দুই বছরের সম্পর্ক ছিল। আনভীর এক বছর মেয়েটিকে বনানীর ফ্ল্যাটে রাখেন। পরে মনোমালিন্য হলে মেয়েটি কুমিল্লায় চলে যায়। তবে মার্চে ঢাকায় এসে গুলশানের ওই ফ্ল্যাটে থাকা শুরু করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত