চাঁপাইনবাবগঞ্জ

পুলিশ-বিজিবি'র অভিযানে ফেনসিডিল-ইয়াবাসহ আটক ৩

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২১, ২০:১১

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও নাচোল উপজেলায় বিজিবি এবং পুলিশের পৃথক অভিযানে ১৫৪ বোতল ফেনসিডিল, ২০০ পিস ইয়াবা ও ১টি মোটরসাইকেলসহ ৩ জন আটক হয়েছে। গতকাল রবিবার দুপুর থেকে আজ সোমবার সকাল পর্যন্ত এই অভিযান চালানো হয়।

আটকরা হলেন, শিবগঞ্জের ধোবড়া কলেজপাড়া এলাকার খাইরুল ইসলামের ছেলে সাদরুল ইসলাম সাদ (২২), আজমতপুর হাজারবিঘা গ্রামের মৃত জব্দুলের ছেলে নজরুল ইসলাম (৫৫) ও সোনামসজিদ পিরোজপুর গ্রামের সেন্টু রহমানের ছেলে বাশির উদ্দিন (৪০)।

চাঁপাইনবাবগঞ্জ ৫৯'বিজিবি ব্যাটালিয়নের (রহনপুর ব্যাটালিয়ন) অধিনায়ক লে.কর্ণেল আমীর হোসেন মোল্লা জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে শিবগঞ্জের সোনামসজিদ সীমান্তে বাংলাদেশের ৩শ' গজ ভেতরে পিরোজপুর নামক স্থানে অভিযান চালিয়ে বাশিরকে ১০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। এর আগে আজ সকাল ১০ টার দিকে শিবগঞ্জের কিরণগঞ্জ সীমান্তে ৫০ গজ বাংলাদেশের ভেতরে জমিনপুর নামক স্থানে অভিযান চালিয়ে ২৪ বোতল মালিকবিহীন ফেনসিডিল জব্দ করা হয়।

অধিনায়ক আরও জানান, রবিবার রাত সাড়ে ৭টার দিকে শিবগঞ্জের চকপাড়া সীমান্তে হাজারবিঘা নামক স্থানে অভিযান চালিয়ে নজরুলকে ২শত পিস ইয়াবাসহ আটক করা হয়।

এদিকে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা বলেন, রবিবার দুপুর ১টার দিকে নাচোলের কালইর রেল ক্রসিং এলাকায় পাকা সড়কের উপর অভিযান চালানো হয়। অভিযানে একটি মোটরসাইকেলে বিশেষ কায়দায় সেট করা অবস্থায় ১২০ বোতল ফেনসিডিলসহ সাদকে আটক করা হয়।

মাদকসহ আটকের এসব ঘটনায় পৃথক আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে বিজিবি ও পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত