ভোলাহাটে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার

প্রকাশ | ১৯ এপ্রিল ২০২১, ১৬:১৮

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা থেকে বাবুল (৪০) নামের একজন ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়দের নিকট খবর পেয়ে গোহালবাড়ি ইউনিয়নের ভোলাহাট-শিবগঞ্জ আঞ্চলিক সড়কের ফলিমারি বিলের নিকট সড়ক পাশের খাদে পড়ে থাকা বাবুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

বাবুল ওই ইউনিয়নের বজরাটেক গ্রামের আলী আহমদের ছেলে।

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, বাবুল নিজ গ্রামের জে টাটা নামের একটি ইটভাটায় কাজ করতেন। তিনি দেশী চোলাই মদে আসক্ত ছিলেন। এদিকে তার দু'টি কিডনি নষ্ট হয়ে গিয়ে তিনি অসুস্থ ছিলেন। মরদেহ উদ্ধারকালে তার কোমরে গোঁজা এক বোতল চোলাই মদও পাওয়া যায়।

ওসি আরও বলেন, রবিবার (১৮ এপ্রিল) বিকেলে তিনি কর্মস্থল থেকে প্রতিদিনের ন্যয় বাইসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা হলেও বাড়ি ফেরেননি। তার মরদেহের পাশে ছাগলের জন্য কাঁটা ঘাষের বোঝা এবং বাইসাইকেলটি পাওয়া গেছে। মরদেহের মুখে থেতলানোর মত আঘাতের রক্তাত্ব চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রবিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে বাইসাইকেল থেকে পড়ে গিয়ে বাবুলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা করে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার পূর্ণ তদন্ত শুরু হয়েছে।