‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানী কারাগারে, ৪টি মোবাইল ফোন জব্দ

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২১, ০১:৩৫

সাহস ডেস্ক

ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের দায়ের করা মামলায় আলোচিত “শিশুবক্তা” রফিকুল ইসলাম মাদানীকে গাজীপুর জেলা কারাগারে পাঠিয়েছেন আদালত। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমটি’র) ডিসি ইলতুৎমিশ এ তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. শরিফুল ইসলামের আদালতে হাজির করা হলে শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। 

ইলতুৎমিশ জানান, রফিকুল ইসলাম মাদানীকে আটকের পর ওই রাতেই গাজীপুর মহানগরীর গাছা থানায় হস্তান্তর করা হয়। তার বিরুদ্ধে ওই থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়। র‌্যাব-১ এর জেসিও-৮৭২৭ নায়েব সুবেদার আব্দুল খালেক বাদী হয়ে এ মামলা দায়ের করেন। পরে বৃহস্পতিবার সকালে তাকে গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলামের আদালতে হাজির করা হয়। আদালতের আদেশে পরে তাকে গাজীপুর জেলা কারাগার নিয়ে যাওয়া হয়।

র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষার বলেন, আটক রফিকুল ইসলাম মাদানীর কাছ থেকে ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইল ফোনে আপত্তিকর ও কুরুচিপূর্ণ পর্নোছবি, ভিডিওচিত্র ও লিংক পাওয়া গেছে, যা তার ভণ্ড চরিত্রের পরিচয় বহন করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
নির্বাচন কমিশনের ওপর মানুষের আস্থা এখন শূন্যের কোঠায় পৌঁছেছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। আপনিও কি তাই মনে করেন?