চাঁপাইনবাবগঞ্জে পৃথক দু'জনের আত্মহত্যা

প্রকাশ : ৩০ মার্চ ২০২১, ২০:২০

চাঁপাইনবাবগঞ্জ সদর ও নাচোল উপজেলায় এক স্কুলছাত্রী ও ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক ব্যাক্তি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ। সোমবার (২৯ মার্চ) দিবাগত রাতে ঘটনাগুলো ঘটে।

এরা হলেন, সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া নতুনপাড়া গ্রামের সেলিম আলীর মেয়ে ও কারবালা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সাদিয়া খাতুন (১৫) এবং নাচোল সদর ইউনিয়নের রাজবাড়ি মোহম্মদপুর জামকুড়ি গ্রামের সৌখিন খালকোর ছেলে রতন খালকো (৪০)।

সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোজাফফর হোসেন বলেন, গতকাল সোমবার রাত ৯টার দিকে নিজ শয়ন কক্ষের দরজা ভেতর থেকে আটকে ফ্যানের সাথে গলায় ওড়নার দিয়ে ফাঁস দেয় সাদিয়া। খবর পেয়ে রাত ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে পোঁছে মরদেহ উদ্ধার করে। জেদি প্রকৃতির সাদিয়া খাবার নিয়ে পরিবারের সাথে অভিমান করে এ ঘটনা ঘটায় বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

এদিকে নাচোল থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা বলেন, গতকাল সোমবার রাত ১১টার দিকে বাড়ির সকলে ঘুমিয়ে যাবার পর বাড়ির বাইরের দিকের বারান্দায় বাঁশের খুঁটির সাথে গলায় রশির ফাঁস দেন রতন। দিবাগত রাত ৩টার দিকে রতনের ছেলে ও মেয়ে  পিতার মরদেহ ঝুলতে দেখে সকলকে খবর দেয়। পুলিশ সকালে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। পেটের পীড়া ও মানসিক যন্ত্রণায় রতন এ কাজ করেন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।

পুলিশ মরদেহ দু'টি ময়নাতদন্তে পাঠিয়েছে। এসব ঘটনায় সদর ও নাচোল থানায় মৃতদের পরিবারের পক্ষে দুটি পৃথক অপমৃত্যু মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত