চাঁপাইনবাবগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

প্রকাশ : ২৮ মার্চ ২০২১, ১৯:১৮

চাঁপাইনবাবগঞ্জ শহরে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় পলিটেকনিক ছাত্র আশিকুদ্দৌজা আসিফ (২১) ও ট্রাক্টর ট্রলি চালক সাগর আলী (১৮) নিহত হয়েছেন। রবিবার (২৮ মার্চ) ঘটনাগুলো ঘটে।

নিহত আসিফ চাঁপাইনবাবগঞ্জ শহরের দ্বারিয়াপুর তাঁতিপাড়া মহল্লার কবির হোসেনের ছেলে ও সদর উপজেলার বারঘরিয়ার চাঁপাইনবাবগঞ্জ সরকারী পলিটেকনিক ইনিষ্টিটিউটের ছাত্র। অপরদিকে নিহত ট্রাক্টর চালক সাগর সদর উপজেলার ইসলামপুর ইউনিযনের কাজিপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে।

সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন বলেন, দুপুর দেড়টার দিকে শহর প্রান্তে মহানন্দা সেতুর (বীরশ্রেষ্ঠ শহিদ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতু) টোলঘরের নিকট দ্রুতগতির মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহি আসিফ প্রাণ হারান। তিনি বারঘরিয়া থেকে মহানন্দা সেতু পার হয়ে একা মোটরসাইকেল চালিয়ে শহরে প্রবেশের সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে আহত হন। স্থানিয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, অপরদিকে ভোররাত ৩টার দিকে ট্রাক্টর চালক সাগর শহরের আরেক প্রান্তে রাজারামপুর মালোপাড়া এলাকায় মহানন্দা নদীর পিয়ার বিশ্বাসের ঘাট থেকে বালু বোঝাই ট্রাক্টর ট্রলি চালিয়ে মূল সড়কে ওঠার সময় ট্রলির সামনের অংশ উল্টে ট্রলির নীচে চাপা পড়ে ঘটনাস্থলে আহত হন। তাকেও স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে নেবার কিছুক্ষণ পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

উভয় ঘটনায় পুলিশ মরদেহ উদ্ধারের পর অভিযোগ নাই মর্মে আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ দুই ঘটনায় থানায় দুটি পৃথক জিডি হয়েছে বলেও জানান ওসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত