কিশোরীগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়েছে ৩০টি বসতঘর

প্রকাশ : ২৫ মার্চ ২০২১, ১৭:৩৬

নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৮টি পরিবারের ৩০ বসতঘর পুড়ে গেছে। এতে প্রায় ১৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ পরিবার গুলো।

বুধবার (২৪ মার্চ) দুপুরে উক্ত ইউনিয়নের কালিকাপুর লালজুম্মারপাড় গ্রামে জাহিদুল ইসলামের বাড়ি থেকে এ অগ্নিকাণ্ডেরর ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ওই বাড়ির বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটলে মুহূর্তের মধ্যে আগুন আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কিশোরীগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু ততক্ষণে আগুনে ১৮টি পরিবারের বসতঘর ও ঘরে থাকা নগদ ৩ লাখ ৩০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ মকবুল হোসেন জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে ব্যাপক ক্ষতি হয়েছে।

এদিকে বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কামাল বারী শাহ, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান শাপলা বেগমও পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সাঈদ লিটন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কামাল বারী শাহ বলেন, সরকারিভাবে প্রাথমিকভাবে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে একটি করে কম্বল ও শুকনো খাবার বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত