গোমস্তাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় চা বিক্রেতা নিহত

প্রকাশ : ২২ মার্চ ২০২১, ২১:৩৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় এনামুল হক (৫৮) নামে একজন ভ্রাম্যমাণ চা দোকানদার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক মো. ভোলা (৫৫)। আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (২২ মার্চ) সকাল ৬টার দিকে চৌডালা ইউনিয়নের বেলাল বাজার এলাকায় গোমস্তাপুর থেকে জেলার শিবগঞ্জ উপজেলাগামী আঞ্চলিক সড়কে ঘটনাটি ঘটে।

নিহত এনামুল শিবগঞ্জের চাপাপুকুর এলাকার মৃত আমজাদ হোসেনের ছেলে। আহত ভোলা শিবগঞ্জের শেখটোলা এলাকার মৃত মাধু’র ছেলে।

মরদেহ উদ্ধারকারী গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) মোতাহার হোসেন বলেন, সকালে বেলাল বাজার এলাকায় সড়ক পার হবার সময় শিবগঞ্জের কানসাট হতে আসা একটি মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলে আহত হন শিবগঞ্জ থেকে গোমস্তাপুরের রহনপুর হাটে ভ্রাম্যমাণ চা বিক্রেতা এনামুল। এ সময় সড়কে ছিটকে পড়ে মোটরসাইকেল চালকও আহত হন।

তিনি আরো বলেন, স্থানীয়রা উভয়কে উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসা শুরুর কিছুক্ষণের মধ্যে মারা যান মাথায় আঘাতপ্রাপ্ত এনামুল। অপরদিকে মোটরসাইকেল চালক ভোলাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী পাঠানো হয়।

পুলিশ মরদেহ উদ্ধারের পর ‘অভিযোগ নাই’ মর্মে আবেদনের প্রেক্ষিতে পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় জিডি হয়েছে বলে বিকেল সোয়া ৫টায় জানান গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কুমার দাস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত