গুরুত্বপূর্ণ তিন দিবস পালনে নীলফামারীতে প্রস্তুতি সভা

প্রকাশ : ১১ মার্চ ২০২১, ১৭:৪১

১৭ মার্চ, ২৫ মার্চ ও ২৬ মার্চ সহ তিন গুরুত্বপূর্ণ দিবস পালনে নীলফামারীতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এই প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আহজারুল ইসলামের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবুল বাশার মোহাম্মদ আতিকুর রহমান, সিভিল সার্জন ডা: জাহাঙ্গীর কবির, প্রবীন রাজনীতিবিদ ও মুক্তিযুদ্ধের সংগঠক এডভোকেট জোনাব আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সহীদ গোলাম কিবরিয়া, বীর মুক্তিযোদ্ধা কান্তিভুষণ কুন্ডু, সাংবাদিক তাহমিন হক ববী প্রমুখ।

নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী বলেন, জাতীয় পর্যায়ের সিদ্ধান্ত অনুযায়ী শিক্ষা প্রতিষ্ঠানগুলো খোলা না থাকলেও প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নিয়ে ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের ৫০ বছর পূর্তি স্বাস্থ্যবিধি মেনে যথাযথ মর্যাদায় পালন করা হবে।

২৫ মার্চ রাতে ব্লাকআউট কর্মসুচি পালনে রাত ৯টায় এক মিনিট বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত