নারায়ণগঞ্জে ফ্ল্যাটে অগ্নিকাণ্ডে দগ্ধ এক যুবকের মৃত্যু

প্রকাশ : ১০ মার্চ ২০২১, ১৩:১৩

সাহস ডেস্ক

নারায়ণগঞ্জ শহরের পশ্চিম মাসদাইর এলাকায় একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় দগ্ধ এক যুবকের মৃত্যু হয়েছে। আরো পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। তারা চিকিৎসাধীন অবস্থায় আছেন

বুধবার (১০ মার্চ) ভোরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ যুবকের মৃত্যু হয়।

মারা যাওয়া ওই যুবকের নাম মো. মিশাল (২৬)। তিনি হোসিয়ারি কারখানায় কাজ করতেন। তার বাবার নাম আলমগীর হোসেন।

চিকিৎসাধীন দগ্ধ ব্যক্তিরা হলেন নিহত মিশালের স্ত্রী মিতা বেগম (২৩), মেয়ে আফসানা আক্তার (৪), দেড় বছরের শিশু মিনহাজ, মিশালের চাচাতো ভাই মো. মাহফুজ (১৩) ও ফুপাতো ভাই সাব্বির হোসেন (১৫)।

গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে শহরের পশ্চিম মাসদাইর এলাকায় হাজী ভিলার ছয়তলার ফ্ল্যাটে বিকট শব্দে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ছয়জন দগ্ধ হন। বিস্ফোরণে ঘরের জানালার কাচ ভেঙে গেছে। পুড়ে গেছে আসবাবপত্রসহ বিভিন্ন জিনিস। দগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

ফায়ার সার্ভিস জানিয়েছে, গ্যাসের সিলিন্ডারের মুখ থেকে গ্যাস লিকেজ হয়ে পুরো ঘরে তা ছড়িয়ে পড়ে। বিদ্যুতের স্পার্ক অথবা মশাল কয়েল জ্বালাতে গেলে অগ্নিকাণ্ডের ওই ঘটনা ঘটেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত