সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ পাঁচজন নিহত

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১২:৪৫

সাহস ডেস্ক

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধাসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২৩ জন। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দের কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, বগুড়া থেকে যুগান্তর পরিবহনের একটি বাস ময়মনসিংহ যাওয়ার পথে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উল্লেখিত স্থানে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে চারজন নিহত ও হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় অন্তত ২৩ জন আহত হয়েছে।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব হাসপাতালে পাঠিয়েছে। এদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর।

নিহতদের মধ্যে ফজলুর রহমান (৭০) নামে একজন বীর মুক্তিযোদ্ধা রয়েছেন। তিনি বগুড়া জেলার শাহজাহানপুর থানার মোকছেদ আলীর ছেলে। এছাড়া একই জেলার শেরপুর উপজেলার শ্রী ধীরেন চন্দ্রের ছেলে শ্রী বিমল (৪৫) ও সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল হান্নানের (৬০) পরিচয় জানা গেছে। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত