x

এইমাত্র

  •  ১৭-২৩ মে ‘লকডাউন’, প্রজ্ঞাপন জারি

বগুড়ায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০২১, ১৩:১৭

সাহস ডেস্ক

বগুড়ার শেরপুরে পাথরবোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ ছয়জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো অন্তত ১৫ জন। আহত ব্যক্তিদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

রবিবার (২১ ফেব্রুয়ারি) ভোর পৌনে পাঁচটার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর পৌর শহরের কলেজ রোড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে হতাহতদের তাৎক্ষণিক পরিচয় মেলেনি।

দুর্ঘটনায় নিহত ছয়জনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাদের একজন বাসের চালক বাবুল সাহা (৫২)। তার বাড়ি শেরপুর পৌর শহরের গোসাইপাড়ায়। আরেকজন হলেন চালকের সহকারী ইদ্রিস আলী (৪০)। তার বাড়ি শেরপুর উপজেলার ধনকুন্ডি গ্রামে।

পাথরবোঝাই ট্রাকটি পঞ্চগড় থেকে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। ট্রাকটির সঙ্গে বগুড়াগামী যাত্রীবাহী এসআর ট্রাভেলসের বাসের সংঘর্ষ হয়।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, দুর্ঘটনায় ট্রাক ও বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে।

দুর্ঘটনার পর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে হতাহতদের উদ্ধার করেন। এর অন্তত আধা ঘণ্টা পর যানবাহন চলাচল শুরু হয়।

উপজেলার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এ কে এম বানিউল আনাম বলেন, নিহত ছয়জনের মধ্যে বাসের চালক, তাঁর সহকারী, ট্রাকের চালক ও বাসের তিনজন যাত্রী আছেন। ছয়জনের লাশ উদ্ধার করে হাইওয়ে ফাঁড়িতে নেওয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও বাস সরিয়ে নেওয়ায় মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত