লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৯

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তার নাম সুজন চন্দ্র দাস, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৮ বছর।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী পূর্ব বাজার এলাকায় নোয়াখালী-লক্ষ্মীপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে একটি দ্রুতগামী ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

মৃত সুজন সদর উপজেলার মটবী গ্রামের জগদিস চন্দ্র দাসের ছেলে। তিনি পেশায় একজন সেলুন ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নোয়াখালী-লক্ষ্মীপুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পূর্ব দিক থেকে একটি মোটরসাইকেল যোগে সুজন ও তার দুই বন্ধু লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারের দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় দ্রুতগামী একটি ট্রাক। পরে সড়কে ছিটকে পড়ে মাথায় আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুজনের। অপর দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক কাউছার আহমেদ জানান, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটিকে আটকে অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত