স্বামীর পাঁচ বন্ধুর দ্বারা সংঘবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২১, ১৪:০০

সাহস ডেস্ক
গৃহবধূ তার স্বামীর পাঁচ বন্ধুর দ্বারা সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পাঁচদিন আগে রাজধানীর উত্তর গোড়ান এলাকায় এক গৃহবধূ তার স্বামীর পাঁচ বন্ধুর দ্বারা সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গৃহবধূ স্বামী আইয়ুব আলী ও তার পাঁচ বন্ধু- কালু (৩৫), সঞ্জিব কুমার দাস (৩৭), মকসুদুর রহমান মুক্তা (৫০), জাহাঙ্গীর আলম (৩৫) এবং আজিজুর রহমানকে (৪২) আসামি করে খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করেছেন।

যোগাযোগ করা হলে, খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) ফারুকুল আলম জানিয়েছেন, দুই বছর আগে আইয়ুব আলীর সাথে তার বিয়ে হয় এবং তারা শহরের কদমতলি এলাকায় বসবাস করছিলেন। তবে তাদের দাম্পত্য সম্পর্ক চার মাস আগে থেকে খারাপ হতে শুরু করে। প্রায় ২৫ বছর বয়সী এই নারী এফআইআর এ লিখেছেন যে তার স্বামীর পাঁচ বন্ধু তাকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করেছেন।

ওসি এফআইআর এর উদ্ধৃতি দিয়ে বলেছেন, পারিবারিক কলহের জের ধরে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয় এবং তারা আলাদা থাকতে শুরু করেন।

তাদের সমস্যা সমাধানের জন্য ১২ জানুয়ারি, আইয়ুব আলী তাকে উত্তর গোড়ানের একটি বাড়িতে নিয়ে যান। পরে তার স্বামীর পাঁচ বন্ধু তাকে সেখানে ধর্ষণ করে। এরপর গৃহবধূ তার কদমতলির বাড়িতে ফিরে আসেন সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। রবিবার তিনি মামলা দায়ের করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত