পুলিশের ধারণা পরিকল্পিত হত্যা

নাচোলে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশ : ২১ নভেম্বর ২০২০, ১৯:৫২

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা থেকে তাজিমুল হক (১৫) নামে এক ৯ম শ্রেণীর এক ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গত বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাত ১১টার দিকে পরিবারের দেয়া খবরে নেজামপুর ইউনিয়নের চিনিশল্লা গ্রামে নির্মাণাধীন একটি বাড়ির একটি ঘরে তাজিমুলের বালু চাপা দেয়া মরদেহ খুজে পায় পুলিশ। পরে সিআইডির ক্রাইমসিন ইউনিট এসে রাতব্যাপী ঘটনাস্থলে তদন্ত করে।

তাজিমুল জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কালুপুর গ্রামের মোস্তফা আলীর ছেলে। সে নাচোল পৌর শ্রীরামপুর এলাকায় নানা আব্দুল ওহাবের(৬৭) বাড়িতে থেকে মুন্সি হযরত আলী উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করত। স্কুলবন্ধের কারনে সে মাঝেমধ্যে ইজিবাইক চালাত।

নাচোল থানার অফিসার ইনচার্য (ওসি) সেলিম রেজা বলেন, মরদেহের নাকে-মুখে  ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে  ধারণা করা হচ্ছে, তাজিমুলকে দুবৃত্তরা পরিকল্পিতভাবে আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করেছে। তবে কে বা কারা কেন  (মোটিভ) একাজ করেছে সে সম্পর্কে তিনি কিছু জানাতে পারেন নি।

ওসি বলেন, সকালে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হবার পর আর বাড়ি ফিরে নি তাজিমুল। দুপুরে পরিবারের সাথে মোবাইল ফোনে তার শেষ যোগাযোগ হয়। তাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে সন্ধ্যায় ওই নির্মাণাধীন বাড়ির সামনে প্রথমে ইজিবাইকটি খুঁজে পায় পরিবার। পরে ওই বাড়িতেই  তার মরদেহ পাওয়া গেলে পুলিশকে খবর দেয়া হয়।

ওসি আরও বলেন, শুক্রবার (২০ নভেম্বর) সকালে মরদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীণ বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত