সাজেকে ছাত্রলীগের পদবঞ্চিতদের অবরোধ, পর্যটকদের গাড়িতে হামলা-ভাংচুর

প্রকাশ : ১৫ নভেম্বর ২০২০, ১৫:৪৪

খাগড়াছড়ির দীঘিনালায় ছাত্রলীগের কমিটি ঘোষণার পর থেকে উত্তপ্ত অবস্থা বিরাজ করছে। দীঘিনালা ছাত্রলীগের একাংশ দাবী করছে 'বিবাহিত এবং অছাত্রদের দিয়ে পকেট ছাত্রলীগ কমিটি ঘোষনা করা হয়েছে।' একারণে সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও গাড়ি ভাংচুর করেছে ছাত্রলীগের পদ বঞ্চিত নেতাকর্মীরা।

সকালে দীঘিনালার বাস টার্মিনাল এবং কলেজ মোড় এলাকায় খাগড়াছড়িগামি যাত্রীবাহি ২টি গাড়ি এবং সাজেকগামি পর্যটকবাহি ১টি গাড়ি ভাংচুর করে বিক্ষোভকারীরা।

পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে পুলিশ পৌছে বিক্ষোভ কারীদের ধাওয়া করে। এসময় আটক করা হয় ছাত্রলীগের তিন কর্মীকে। আটককৃতরা হলেন অপু চৌধুরী, আমিনুল ইসলাম শান্ত ও রুবেল চক্রবর্তী বাবু। পরে পুলিশি পাহারায় গাড়ি চলাচল স্বাভাবিক হয়।

এ ঘটনায়  জেলা ছাত্রলীগের সদস্য ও দীঘিনালা উপজেলা শাখার সাবেক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক বাবলু কুমার দে জানান, 'হঠাৎ করে জেলা কমিটি উপজেলা শাখার কাউকে না জানিয়ে অ-ছাত্র এবং বিবাহিতদের দিয়ে পকেট কমিটি ঘোষনা করায় ছাত্রলীগের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।'

তিনজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, পুলিশি তৎপরতায় বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত